শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
আদিতমারীতে জেলা প্রশাসক এইচ এম রকিব হায়দার এর সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে রেলওয়ে শ্রমিক কর্মচারীদের ন্যায্য দাবি আদায়ের লক্ষ্যে র‍্যালি ও শ্রমিক সমাবেশ অনুষ্ঠিত কালীগঞ্জে জেলা প্রশাসক এইচ এম রকিব হায়দার এর সাথে পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে ভুল কীটনাশক প্রয়োগে পুড়ে গেছে কৃষকের ধানক্ষেত! অধ্যক্ষ আবশ্যক এস বি এফ নার্সিং ইনিসটিটিউট, লালমনিরহাট লালমনিরহাটে কিন্ডার হিল্পস্ ওর্য়্যাক সংস্থার ছাত্র-ছাত্রীদের মাঝে উপবৃত্তি, খাদ্য সামগ্রী ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠিত লালমনিরহাটে ৪শত ৭৩টি পূজা মন্ডবে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠিত হবে! হাতীবান্ধায় নব যোগদানকৃত জেলা প্রশাসক এইচ এম রকিব হায়দার মহোদয়ের সাথে পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে বিএসটিআই এর মোবাইল কোর্টেে অভিযানে ১০হাজার টাকা জরিমানা! পাটগ্রামে নবাগত জেলা প্রশাসকের সাথে পরিচিত ও মতবিনিময় সভা অনুষ্ঠিত
সেই প্রাইভেট কারটি রক্ষায় অপপ্রচারকারী ১৩জনের নামে আইসিটি এ্যাক্টে মামলা দায়ের করেছেন সাংবাদিক শাহীন

সেই প্রাইভেট কারটি রক্ষায় অপপ্রচারকারী ১৩জনের নামে আইসিটি এ্যাক্টে মামলা দায়ের করেছেন সাংবাদিক শাহীন

সাংবাদিকের ছবি স্বার্থ হাসিল করার জন্য বে-পরোয়া ভাবে এডিটিং করে ফেসবুকে অপপ্রচার করায় ১৩টি ফেসবুক এ্যাকাউন্ট হোল্ডারের নামে আইসিটি এ্যাক্টে সোমবার (১ আগস্ট) রাতে লালমনিরহাট সদর থানায় মামলা দায়ের হয়।

 

জানা যায়, সমাজকল্যাণ মন্ত্রীর এপিএস মিজানের স্ত্রী’র ব্যবহারিত একটি প্রাইভেট কার থেকে মাদক উদ্ধার ও চালকে আটক করে গোয়েন্দা পুলিশ এবং আটকের পর রাতে এপিএস এর স্ত্রী’র বড় ভাই শাওন থানা ও গোয়েন্দা পুলিশের কাছে আসা নিয়ে বেশ আলোচনা সৃষ্টি হয়েছিল।

 

সেসব ঘটনা নিয়ে সাংবাদিক জাহাঙ্গীর আলম শাহীন নিউজ করলে তার বিরুদ্ধে ফেসবুকে নামে বেনামে ফেক আইডি খুলে একটি কুচক্রী মহল হেয় করতে ষড়যন্ত্রে লিপ্ত হতে থাকে।

 

শাহীন প্রায় ২৭বছর ধরে দৈনিক জনকন্ঠে ও প্রায় ১২বছর ধরে রাষ্ট্রীয় প্রতিষ্ঠান বাসসে কর্মরত আছেন। তাছাড়াও তিনি একটি কলেজের শিক্ষকতা পেশায় কর্মরত আছেন।

 

সমাজকল্যাণ মন্ত্রীর এপিএসের স্ত্রীর ব্যবহৃত প্রাইভেট কার হতে একশত বোতল ফেন্সিডিল উদ্ধারের খবর আলোর মনি ও দৈনিক জনকন্ঠে প্রকাশের পর হতে একটি মহল সাংবাদিকদের উপর মিথ্যা কুর্ষা রটাতে থাকে। তাদের মধ্যে অনেকে সাংবাদিক শাহীনের বিরুদ্ধে ষড়যন্ত্রে নামে।

 

চলতি সালের ২৮, ২৯ ও ৩০ জুলাই ফেসবুকে নানা রকম ছবি এডিটিং করে, টাইম লাইনে কুরুচিপূর্ণ কমেন্ট লিখে ও মিথ্যে তথাকথিত বানোয়াট কিছু আবেদন জাহাঙ্গীর আলম শাহীনের ফেসবুক আইডিতে ঢুকে অবাক নিউজ, মোঃ আমির হোসেন সাদ্দাম, এইচএম নাইমুল ইসলাম, মোঃ রুবেল খান, নাসির উদ্দিন সরকার নাইম, এগ্রিকালচারিস্টি জুয়েল, মোঃ মিরাজুল ইসলাম মিরাজ, মোঃ আহসান আহম্মেদ, মোঃ খায়রুজ্জামন, মোঃ নাহিদ সরকার, গোলাম জাকির, ফনিভুষণ রায়, মাইদুল বাবু প্রমুখ নামে অপপ্রচার চালায়।

 

এ ব্যাপারে লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ এরশাদুল আলম জানান, এজাহারের ভিত্তিতে পুলিশের আইসিটি বিভাগের পাঠানো হয়েছে। আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone